ব্লো হট ব্লো কোল্ড – স্যাঁ সাফোয়াত

›› অনুবাদ  ›› উপন্যাসের অংশ বিশেষ  ›› ১৮+  

অনুবাদঃপৃথ্বীরাজ সেন

……শহর প্যারিসের সাদাফাঁরের নিভৃত কুঞ্জে ফুটন্ত গােলাপের মত একটি কিশােরী হাটু ঝুল লাল ফ্রক, বুক খোলা সাদা গেঞ্জী যেখানে অসময়ে বেড়ে ওঠা স্তন নিজেই লজ্জা পাবে। রােমহীন উরুতে সাদা সজীবতা। মেয়েটি ছুটছিল, বাতাস তাকে করেছিল শিথিল, চুলে গুলাে এলােমেলাে, ফিরছিল হাইনে। ……..

…….সাইমাকে এক পাশে ঠেলে সরিয়ে দিয়ে ঘামে ভেজা গেঞ্জীটা টান দিয়ে খুলে দিল লিলি। ভেতরে ব্রেসিয়ার পরে না। তাই উত্তঙ্গ স্তন হল উন্মােচিত। স্কার্টের চেনে টান মেরে সে চীৎকার করে বলল-……….

……লিলিয়ানা তখন ছিল দশ বছরের মেয়ে। দৃশ্যটা অভাবিত না হলেও অকল্পনীয়। তার মা নগ্ন হয়ে আলিঙ্গন করেছে বছর পনেরাের এক কিশােরীকে। ঘরটা অন্ধকার। দুজনের ঠোটে আনন্দ। তারা পরস্পরের অনাবৃত দেহকে লেহন করছে। সাটারটা বন্ধ করে দিয়েছিল লিলিয়ানা। তার অবদমিত মনও চেয়েছিল ঐ রকম করবে। ঠিক সময়ে এগিয়ে এল সাইমা, তার একতলার ঘরে শুরু হল লিলির অভিসার।……..

রোজ, ডার্লিং আমি তােমাকে পোষাক পরাবো।

—উহ, তুমি চোখ বন্ধ কর। আমি লজ্জা পাই। চোখে ঝিলিক মারল রোজ। তার ভিজে কসটিউম, তার মসৃণ ত্বক, তার উদ্ধত স্তন।……..

…….প্রােফেসর চোখ রাখলেন বাইনােতে। বা, বেডরুমের অন্তরঙ্গ ছবি দেখা যাচ্ছে। এখান থেকে তিনি নির্ভয়ে দেখে নেবে উদ্দাম যৌনজীবনের ছবিগুলাে। কিভাবে ওরা মিলিত হয়। কতক্ষণ ধরে চলে ওদের লীলা। নিজের সৌভাগ্যকে প্রশংসা করলেন হাইনে। কমলা রঙা স্কার্ট আর কালাে প্যান্ট। উপুড় করে শােয়ান দেহ। ……..

……সুড়সুড়ি দিচ্ছে পিয়েরে। খিলখিলিয়ে হেসে উঠছে রােজ। হাসতে হাসতে তার স্কার্টের বােতাম খুলে গেল। বুকে থাকা রোজের অবনত দুটি ফল যেন ঝুলে পড়েছে। উম্মুক্ত মাঝের খাজ। ভারী লােভনীয় দৃশ্য। জিভ চাটলেন হাইনে। আর একটা খুললেই বাদামী বৃন্ত চোখে পড়বে। হলও তাই। বেহায়ার মত টান মেরে খুলে ফেলল স্কার্ট। স্তনেরা উন্মুক্ত হলেও লজ্জা নেই। শুধু হট প্যান্ট ঢেকে রেখেছে।………..

……মাঝে মাঝে গভীর রাতে হঠাৎ তার একটি নরহত্যা করতে ইচ্ছে হতাে। একটি মানবীকে যদি পৃথিবী থেকে চিরদিনের জন্যে সরিয়ে ফেলা যেত। আর কোনদিন সে তার নিতম্ব দুলিয়ে ছেনালীপনা করবে না। তার স্তন নাচিয়ে বাজে কথা বলবে না। চোখের মধ্যে তুলে দেবে না লাস্য চাউনি। আর মেয়ে দেখলে নিজেকে উলঙ্গ করে পাবে না আনন্দ।

সেই মেয়েটি লিলিয়ানা। তার আইনগত সহধর্মিণী।………..

…….কিন্তু একী? কি দেখছে মােরাভিয়া? লিলিয়ানা? না রোজ? কে শুয়ে আছে কি চোখ সেই চিবুক। উদ্দাম স্তন, নিটোল নিতম্ব।………..

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *