সর্বনাশের নেশা – জেমস হ্যাডলী চেজ

›› অনুবাদ  ›› উপন্যাসের অংশ বিশেষ  

অনুবাদঃ পৃথ্বীরাজ সেন

…….গ্লাসে কিছুটা ব্রাণ্ডি ঢেলে হেলেন তার সুঠাম পিঠটা বারের গায়ে লাগিয়ে দাড়িয়ে রইল। হাল্কা রাত জামার ভিতর থেকে ঠাকরে বেরিয়ে আসা উদ্ধত স্তন দুটো যেন আমার দৃষ্টি কেড়ে নিতে চাইলাে।……

……হেলেনের নাচের সত্যিই কোনাে তুলনা হয় না। দু’হাতের ভেতর ওর সুন্দর সরু কোমরটা ধরে নিটোল বুকজোড়া আর সুঠাম পা দুখানার ছোয়ায় আমি প্রায় উতলা হয়ে উঠলাম।………

………ঘরে ঢুকে দেখি, ঘরদোর ঝকঝক তকতক করছে। বিছানায় চাদরটা পরিপাটি করে বিছানাে আর সাজার টেবিলের পাশে যে চেয়ারটা ছিল তার পিঠে একটা নাইলনের ব্রা ঝুলছে। তাছাড়া রয়েছে। সিল্কের মােজা আর কোমর বাধুনি।……….

……….আর সেই সময়ে হেলেন ঝাঝরি কলের নীচে বিবস্ত্র অবস্থায় দাড়িয়ে ছিল। হলদে টার্কিশ তােয়ালাতে কোন রকমে শরীরটা ঢেকে মিনিট পাঁচেক পরে হেলেন ঘরে এলাে। এই মুহুর্তে আমাকে ঘরের মধ্যে দেখে সে হতবাক হয়ে দাড়িয়ে রইল। তার একটা হাত রয়েছে দরজার হাতলে আর অপর হাতটা কোনরকমে তােয়ালেটাকে সামলাচ্ছে।……….

………ঝট করে ওর কজিটা ধরে এক হাচকা টান মেরে ওকে আরাে কাছে নিয়ে এলাম। ও জোর করে ছাড়িয়ে নেবার চেষ্টা করছে। আমি ওর হাতটা মুচড়িয়ে পিছমােড়া করে শক্ত ভাবে ধরে রাখলাম। তারপর ওর ঠোটে আমার ঠোট ঠেকালাম। ও কোনাে রকম নড়া চড়া না করে শক্ত কাঠেরমতাে পড়ে রইল, তার ঠোট জোড়া শক্ত করে চেপে বন্ধ করে রেখেছে। এক সময়ে হঠাৎ সে তার শরীর হাল্কা করে দিলাে এবং আমার দেহের সঙ্গে তার দেহকে মিলিয়ে দিলাে। তার হাত দুটো গােল করে মালার মতাে আমার গলা জড়িয়ে রয়েছে।…….

Please follow and like us:

One thought on “সর্বনাশের নেশা – জেমস হ্যাডলী চেজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *