কুহকী আশা (এ ক্যান অব ওয়ার্মস) – জেমস হ্যাডলী চেজ

›› অনুবাদ  

রূপান্তরঃ অনীশ দাস অপু

……কালাে চুল, হরিণী চোখ, ছােট টিকালো নাক, লােভনীয় অধর। সাদা জামা ফুঁড়ে বেরিয়ে আসতে চাইছে পিনােন্নত পয়ােধর। চিককে ছবিটা দিলাম। ও বহু কষ্টে শিস ঠেকাল।…..

……ঘন চুল, গাজর রঙা। কামনার ছুরি আঁচ করে বুকে বেঁধে এমন ফিগার, পরনে চামড়ার সাথে লেগে থাকা সাদা ট্রাউজার আর সবুজ হল্টার, উন্নত বক্ষ জোড়া বাধা মানতে চাইছে না। ধবধবে সাদা দাঁতে হাসল সে আমার দিকে তাকিয়ে।….

…….হাসল ন্যান্সি, মাথা ঝাকিয়ে এগােল লবি ধরে, টেনিস কোর্টের দিকে । আমি তাকিয়ে রইলাম। মেয়েটার নিতম্বের দুলুনি চমৎকার।…..

…….ঘুরে বেড়াচ্ছি উদ্দেশ্যহীনভাবে। সুইমিংপুলে এক স্বর্ণকেশীর দিকে চোখ আটকে গেল। লম্বা সুঠাম পা, বড় বড়, উঁচু বুক। ওয়ালেট সবুজ নােটে ভরা থাকলে এ ধরনের জিনিস নিয়ে বিছানায় যেতে পছন্দ করি আমি। মেয়েটার দিকে শুধু আমি নই, তাকিয়ে আছে অনেকেই। বিশেষ করে মােটা চর্বিঅলা বুড়ােগুলাে গিলছে হাঁটার সময় স্বর্ণকেশীর ভরাট বুক আর পাছার ঢেউ।…….

……..একটা বার-এ ড্রিংক করতে করতে খিদে লেগে গেল খুব। আমি গাড়ির দিকে পা বাড়িয়েছি, গ্লোরিয়া কর্টকে চোখে পড়ল। আসছে এদিকেই । পাতলা পােশাকের আড়ালে, হাঁটার তালে লাফাচ্ছে সুউন্নত বক্ষ জোড়া।…….

……….‘নামটা শুধু বলুন। আমার অ্যাপয়েন্টমেন্টের প্রয়ােজন হয় না।’ ইতস্তত করল সুন্দরী, তারপর উঠল চেয়ার ছেড়ে, নিতম্বে ভূমধ্যসাগরের দোলে আমার শরীর গরম করে ঢুকল ভিতরের কামরায়।……..

 

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *