ফাইট ক্লাব – চাক পালানিউক

›› অনুবাদ  

অনুবাদঃ নাবিল মুহতাসিম

….পেচ্ছাপ করার জন্য টয়লেটে গেছিলাম আমি, আর টয়লেটের গামলার গুহাচিত্র-সদৃশ ময়লার দাগের ওপর দেখি ওই জিনিস। ব্যবহৃত কনডম। আমি মাঝে মাঝে ভাবে, শুক্রাণুরা কি চিন্তা করে ।

এটা কোন জায়গা? এটা কি যােনীর গর্ত? এখানে কি হচ্ছে?

সারা রাত স্বপ্ন দেখলাম, মালা সিঙ্গারের সাথে সেক্স করছি। মালা সিঙ্গার আদর নিতে নিতে সিগারেট ফুঁকছে। মালা সিঙ্গার চোখ ঘােরাচ্ছে। আমি আমার বিছানায় একা জেগে উঠি, আর দেখি টাইলারের ঘরে দরজা বন্ধ। টাইলারের ঘরের দরজা কখনাে বন্ধ থাকে না। সার পড়েছে। ছাদের প্লাস্টার ফুলে-ফেঁপে উঠেছে, পানি পড়ছে চুইয়ে।…..

….মার্লা বলে, সেরা কোলাজেন হলাে নিজের শরীরের কোলাজেন। নিজের উরু থেকে লিপপাসাকশন তরে ওটা বের করে প্রক্রিয়াজাত করে ওটা ইনজেক্ট করুন আপনার ঠোটে বা স্তনে বা যেখানে খুশি। এই ধরণের কোলাজেন শরীরে টেকে।….

…..মালার স্কার্টটা আমার হাতেই রয়ে যায়। ওটা সমেত আমি কোনােমতে ওঠার চেষ্টা করি পিচ্ছিল মেঝে থেকে। আর এদিকে ফুলের ছাপওয়ালা ব্লাউজ আর প্যান্টি পরা মালা আমার ফ্রিজের ডিপের অংশটা খােলে। ভেতরের কোলাজেন ট্রাস্ট ফান্ড হাওয়া।….

…..সিংকে পানি ছেড়ে দিয়ে তারপর টয়লেটে যেতেন তিনি। পার্শিয়াল ম্যাস্টেকটমি (এক স্তন কেটে ফেলা) শেষে তিনি ফিরে এসে দাদুকে বলেছিলেন, “কি,এখন নিজেকে পক্ষাঘাতগ্রস্ত মনে হচ্ছে না?”……

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *